ড্রেজার শ্রমিকের আঘাতে নদীতে পড়ে যান জেলে, লাশ উদ্ধার

সিলেটের বিয়ানীবাজারে কুশিয়ারা নদী থেকে আব্দুল হাসিব নামে এক জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। রাতভর খোঁজার পর শুক্রবার (২১ জানুয়ারী) সকালে নদীতে ভাসতে দেখে তার লাশ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত জেলে উপজেলার কুড়ার বাজার ইউনিয়নের খসির কোনাপাড়া গ্রামের ইসমাইল আলীর পুত্র। তিনি দুই সন্তানের জনক ছিলেন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে কুশিয়ারা নদীতে নৌকা দিয়ে মাছ শিকারে যান হাসিব। মাঝ রাতে নদীতে বালু উত্তোলন কাজে থাকা এক ড্রেজার শ্রমিকের সাথে তার বাগবিতণ্ডা হয়। বাগবিতণ্ডার একপর্যায়ে ড্রেজার শ্রমিক আব্দুল হাসিবকে লক্ষ্য করে ইট ছোঁড়ে মারলে আব্দুল হাসিব পানিতে পড়ে যান। রাতেই নদীতে লাশ খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। শুক্রবার সকালে পুলিশ নদী থেকে তার মরদেহ উদ্ধার করে।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক মেহেদী হাসান বলেন, ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেন বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশিক নূর, বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক মেহেদী হাসান, শেওলা ইউনিয়নের চেয়ারম্যান মো. জহুর উদ্দিন ও কুড়ার বাজার ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান তুতিউর রহমান তোতা।

ফাহিম/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর