আগামী পাঁচ-ছয় দিন পর নতুন কর্মসূচি নিয়ে আসবে শিক্ষার্থীরা

নিরাপদ সড়কের দাবিতে শুক্রবার (২১ জানুয়ারি) সকালে রামপুরা ব্রিজে ফের অবস্থান কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা। এসময় সড়ক-পরিবহন ব্যবস্থা সচেতনতা বাড়ানোর লক্ষ্য নিয়ে চিত্র প্রদর্শনী করেন শিক্ষার্থীরা।

বেলা ১১ টা থেকে ১২ টা পর্যন্ত এক ঘণ্টা অবস্থান শেষে শিক্ষার্থীরা অবস্থান কর্মসূচি শেষ করে। তবে অবস্থান কর্মসূচিতে কোনো যানবাহন চলাচলে বাধা সৃষ্টি করেনি শিক্ষার্থীরা।

কর্মসূচি শেষে আন্দোলনরত শিক্ষার্থীদের নেতৃত্বে থাকা সোহাগী সামিয়া গণমাধ্যমকে বলেন, আমরা আজ এক ঘণ্টার মতো রাস্তায় পাশে অবস্থান নিয়ে নিজেরা পোস্টার তৈরি করেছি। সে পোস্টার আশপাশে লাগানো হয়েছে।

যেহেতু করোনা পরিস্থিতিতে সব শিক্ষা প্রতিষ্ঠান আগামী দুই সপ্তাহের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে তাই আমরা আগামী পাঁচ-ছয় দিন পর আবার নতুন কর্মসূচির ঘোষণা দেবো।

আগামী কর্মসূচি কি রকম হতে পারে জানতে চাইলে সোহাগী সামিয়া বলেন, সড়ক ও পরিবহন চালকদের সচেতন করতে আবার চিত্র প্রদর্শনী ও চালকদের সচেতন করতে শিক্ষার্থীদের নতুন কর্মসূচি দেওয়া হবে। তবে এ বিষয়ে আগেই জানিয়ে দেওয়া হবে বলেও জানান তিনি।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর