কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল কলেজছাত্র

চট্টগ্রামে সীতাকুণ্ড উপজেলায় ফৌজদারহাট বন্দর সংযোগ সড়কে কাভার্ড ভ্যান ও ব্যক্তিগত কারের মুখোমুখি সংঘর্ষে রাইসুল হাসান (২৫) নামে এক যুবক মারা গেছে।

আজ শুক্রবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে আটটার দিকে উপজেলার ছলিমপুর ইউনিয়নের পাক্কার মাথা সাগর উপকূলে জেলেপাড়া সেতুর ওপরে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ রাইসুল হাসানের লাশ উদ্ধার করেছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটিও পুলিশ হেফাজতে রয়েছে। রাইসুলের বাড়ি চট্টগ্রাম নগরের আগ্রাবাদস্থ মোগলটুলি এলাকায়।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সামিউর রহমান বলেন, রাইসুল হাসান তারেক বন্ধুকে নিয়ে ব্যক্তিগত কারে পতেঙ্গা সৈকতের দিকে যাচ্ছিল। সকাল সাড়ে আটটার দিকে তাদের ব্যক্তিগত কারটি পাক্কারমাথা জেলেপাড়ার সেতু এলাকায় পৌঁছালে, বন্দর থেকে ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে ধাক্কা লাগে।

রাইসুল ছিল পিছনের আসনে। দুর্ঘটনার পর ব্যক্তিগত কারের দরজা ভেঙে গাড়ির ভেতর থেকে ছিটকে পড়ে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়। এতে রাইসুল ঘটনাস্থলে মারা যায়।

সামিউর রহমান আরও বলেন, “চলতি বছরে রাইসুল চট্টগ্রাম কমার্স কলেজ থেকে স্নাতক সম্পন্ন করেছে। উচ্চশিক্ষা গ্রহণের জন্য বিদেশে যাওয়ার চেষ্টা করছিল সে। ইতোমধ্যে দুর্ঘটনায় প্রাণ হারান তিনি”

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর