আগৈলঝাড়ায় গৃহবধূকে হত্যা,আসামি গ্রেপ্তার- অতঃপর

স্ত্রীকে হত্যার পর তিন ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেপ্তারের বিষয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা পুলিশ। এ ঘর্টনাটি ঘটে গেটেছে বরিশালের আগৈলঝাড়া উপজেলা ।

আজ শুক্রবার (২১ জানুয়ারি) বেলা ১১টায় পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন।

তিনি বলেন, ‘স্ত্রী রশিদা বেগমকে হত্যার পর ছেলেকে ফেলে রেখে গেলে শিশুর কান্না শুনে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ অভিযানে নামে। তিন ঘণ্টার মধ্যেই হত্যার সঙ্গে জড়িত প্রধান আসামি স্বামী তামিম শেখকে গ্রেপ্তার করা হয়’

পরবর্তীতে পুলিশ তামিমকে নিয়ে অভিযানে নেমে হত্যাকাণ্ডের সহযোগী রুবেল দড়িয়া এবং মাহিন্দ্রাচালক মো. জুলহাসকে গ্রেপ্তার করে।

পুলিশ ও স্থানিয় সূত্রে জানা যায, “১৯ জানুয়ারি স্ত্রী রাশিদা বেগমকে মোবাইল ফোনে ডেকে গোপালগঞ্জের রোহান আবাসিক হোটেলে ওঠেন তামিম। সেখান থেকে রাত সাড়ে ৮টার দিকে সহযোগীদের নিয়ে গোপালগঞ্জের ঠুঠাবান্দ্রা গ্রামের বিলে নিয়ে হাতুড়ি ও ছুরির আঘাতে হত্যা করে তাকে। এরপর লাশ আগৈলঝাড়া বাইপাস সড়কের পাশে ফেলে রাখে এবং সঙ্গে থাকা শিশুসন্তানকে ঘটনাস্থল থেকে কিছুটা দূরে রেখে পালিয়ে যায় তারা”

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর