নির্বাচনী প্রচারণায় বাঁধা ও হামলা-ভাঙচুর: গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন

জামালপুরের সরিষাবাড়ীতে পিংনা ইউপি নির্বাচনে প্রচারণায় বাঁধা, সমর্থকের বাড়ীতে হামলা-ভাঙচুর ও লুটপাটের প্রতিবাদে এবং সুষ্ঠ নির্বাচনের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে উপজেলার পিংনা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের নলসন্ধা গ্রামের পশ্চিম মীরকুটুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ফুটবল প্রতিকের মেম্বার প্রার্থী নুরুল ইসলাম এ মানববন্ধন করেন।

মানববন্ধনে নুরুল ইসলাম অভিযোগ করে বলেন, আমার প্রতিদ্বন্ধী মোরগ প্রতীকের প্রার্থী সুরুজ্জামান আমার কর্মী সমর্থকদের বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা অভিযোগ এনে প্রশাসন দিয়ে হয়রানী ও বাড়ী বাড়ী গিয়ে হামলা ভাঙচুর, লুটপাট করেছে। এছাড়াও ফুটবল প্রতীকের প্রচারণা না করতে কর্মী-সমর্থকদের বিভিন্ন হুমকি ধামকি দিয়ে আসছে। এমন পরিস্থিতিতে আগামী ৩১ জানুয়ারি সুষ্ঠ ভোট নিয়ে শংকায় রয়েছি আমি ও সাধারণ ভোটাররা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, ফুটবল প্রতীক প্রার্থীর বড় ভাই আব্দুল হাই মেম্বার, খবির উদ্দিন, মকবুল হোসেন, শাহজাহান শেখসহ এলাকার ৫ শতাধিক সাধারণ ভোটাররা।

মোস্তাক আহমেদ/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর