ধামইরহাটে ৪৬০ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার

নওগাঁর ধামইরহাটে ৪৬০ পিস ইয়াবাসহ মেহেদী হাসান (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৫। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকালে উপজেলার ইসবপুর ইউনিয়নের অন্তর্গত মানুষ সুন্দরী বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

মেহেদী হাসান উপজেলার ধুরাইল গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। রাত ১০টায় র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম এর নেতৃত্বে ওইদিন ইসবপুর ইউনিয়নের মানুষ সুন্দরী বাজারে অভিযান পরিচালনা করে র‌্যাবের সদস্যরা। এসময় ওই বাজার থেকে মাদক ব্যবসায়ী মেহেদী হাসানকে ৪৬০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

আরো জানা যায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেহেদী হাসান দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। তার বিরুদ্ধে ধামইরহাট থানায় রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুসারে মামলা দায়েরের মাধ্যমে শুক্রবার কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

রেজুয়ান/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর