নওগাঁয় ট্রাক্টর চাপায় দুইজনের মৃত্যু

নওগাঁর পত্নীতলা উপজেলায় ব্যাটারিচালিত ভ্যানের স্কেল ভেঙে ট্রাক্টর চাপায় ভ্যানের দুই যাত্রীর মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় আরও দুইজন চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

শুক্রবার (২১ জানুয়ারি) সকাল ৯টায় সাপাহার-নজিপুর সড়কের নকুচা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার বড় মাহরন্দী গ্রামের জুয়েল হোসেনের স্ত্রী বুলবুলি আক্তার (৪০) এবং একই গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে ফারুক হোসেন (৫৮)।

এলাকাবাসীরা জানান, শুক্রবার সকালে একটি ব্যাটারিচালিত চার্জার ভ্যান যোগে চারজন যাত্রী উপজেলার বাকরইল থেকে মধইল বাজারের দিকে আসছিলেন। পথেই নকুচা এলাকায় ভ্যানটি পৌঁছালে ভ্যানের ঝুঁড়ি ভেঙে রাস্তায় পড়ে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক্টর ওই ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বুলবুলি আক্তার মারা যান। গুরুতর অবস্থায় আহত ফারুক হোসেনসহ তিনজনকে উদ্ধার করে পত্নীতলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে ফারুক হোসেন মারা যান। ঘটনার পর বালুবাহী ট্রাক্টরটি উল্টে যায়। পরে পত্নীতলায় ফায়ার সার্ভিস ইউনিট নিহতের মরদেহ উদ্ধার করে থানা পুলিশে সোপর্দ করে। ঘটনার পর ঘাতক ট্রাক্টর চালক পালিয়ে যান।

পত্নীতলায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বলেন, দুইজনের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। ঘটনার পর ট্রাক্টরের চালক পালিয়ে গেছেন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

রেজুয়ান/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর