নবাবগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রলিতে মোটরসাইকেলের ধাক্কায় যুবক নিহত, আহত ২

দিনাজপুরের নবাবগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ডিজেল নেওয়ার জন্য দাঁড়িয়ে থাকা ট্রলিতে ধাক্কা লেগে ইব্রাহিম (২৭) নামের এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে সাজেদুর রহমান(৩৫) ও আরিফুর রহমান (৩০) নামে আরো দুই যুবক। তারা নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ভাউজের মোড় নামক এলাকায় এই দূর্ঘটনা ঘটে। মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানার ওসি ফেরদৌস ওয়াহিদ।

নিহত ইব্রাহিম হোসেন নবাবগঞ্জ উপজেলার ২ নং বিনোদনগর ইউনিয়নের বড় মাগুরা গ্রামের আবু তাহেরের ছেলে।

স্থানীয়রা জানান, নিহত ইব্রাহিম আরো দুই আরোহীকে নিয়ে মোটরসাইকেল যোগে নবাবগঞ্জ বাজার থেকে কাঁচদহগামী রাস্তা দিয়ে দ্রুত গতিতে যাচ্ছিল। যাবার সময় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ভাউজের মোড় নামক বাজারে দাঁড়িয়ে থাকা একটি ট্রলির সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলে থাকা সবাই গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহাজাহান আলী বলেন, নিহতের মাথায় গুরুতর আঘাতের কারণে মৃত্যু হয়েছে। আহত দুজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, সড়ক দুর্ঘটনায় ইব্রাহিম খলিল নামের এক যুবকের মৃত্যু হয়েছে এবং আহত দুজন অনেকটা সুস্থ আছেন।

লোটাস আহম্মেদ/বার্তা বাজার/মনির

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর