রাজধানীতে বাসচাপায় একই পরিবারের নিহত ৩ জন

রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় বাসচাপায় সিএনজি অটোরিকশার যাত্রী একই পরিবারের তিন সদস্য নিহত হয়েছেন। এছাড়া আহত আহত হয়েছেন আরও দুই জন।

শুক্রবার (২১ জানুয়ারি) সকাল ৭টায় এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক সাড়ে ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন আব্দুর রহমান (৬৫), তার মেয়ে শারমিন আক্তার (৩৫), মেয়ের স্বামী রিয়াজুল (৪৫)। আর আহত হয়েছে শারমিনের মেয়ে বৃষ্টি আক্তার (৬) এবং সিএনজি চালক রফিক (৪২)।

মৃত শারমিনের ভাই তানভীর জানায়, তাদের বাড়ি বরিশাল উজিরপুরে। তার মা সাহেদা বেগম মহাখালী ক্যানসার হাসপাতালে ভর্তি। তার বাবা-বোন দেশের বাড়ি থেকে ঢাকায় তার মাকে দেখতে আসছিলেন। সকালে বরিশাল থেকে লঞ্চযোগে সদরঘাটে আসেন। সেখান থেকে সিএনজি যোগে মহাখালী যাওয়ার পথে দুর্ঘটনার স্বীকার হন।

যাত্রাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) বিশ্বজিৎ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, সকালে মাতুয়াইল মেডিকেলের সামনে সেন্টমার্টিন পরিবহনের একটি বাস সিএনজিকে চাপা দেয়। এতে সিএনজির চার যাত্রী ও চালক আহত হয়। পরে তাদেরকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে তিন জন মারা যায়। আহত দুই জনের চিকিৎসা চলছে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর