মহিপুরে তিন গ্রাম পুলিশকে সন্মাননা প্রদান

পটুয়াখালীর মহিপুরে তিন গ্রাম পুলিশকে সন্মাননা প্রদান করলেন মহিপুর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ এমএ খায়ের। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বেলা ১১টায় থানা চত্বরে তাদেরকে মাদক উদ্ধার, চুরি-ডাকাতি রোধে রাত্রিকালীন টহল পুলিশ কে সহযোগিতা ও ওয়ারেন্টভুক্ত আসামীদের গ্রেফতার করতে থানা পুলিশ কে সহযোগিতা প্রদান করায় সর্বোত্তম ৩ জন গ্রাম পুলিশকে সন্মাননা পুরস্কার স্বরূপ নগদ অর্থ প্রদান করা হয়।

এসময় মহিপুর থানার সকল গ্রাম পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। গ্রাম পুলিশদের সম্মাননা পুরস্কার প্রদানের ঘটনা এই থানায় প্রথম। এছাড়াও গ্রাম পুলিশ সদস্যরা মহিপুর থানাকে মাদক মুক্ত করার কাজে থানা পুলিশ কে সহযোগিতা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

মহিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খোন্দকার মো:আবুল খায়ের বলেন, গ্রাম পুলিশদের পুরস্কৃত করার মধ্য দিয়ে তাদের ওপর অর্পিত দায়িত্ব পালণে কর্মস্পৃহা আরও বাড়াতে উৎসাহিত করার জন্য এ ব্যতিক্রমী আয়োজন করা হয়েছে। কর্মদক্ষতার ওপর পুরস্কার প্রদানের এ আয়োজন অব্যাহত থাকবে বলেও জানান তিনি। এছাড়াও তিনি আরো বলেন, মাদক ও সন্ত্রাস দমনে বদ্ধপরিকর বাংলাদেশ পুলিশ প্রশাসন।

নয়ন মৃধা/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর