ছাত্রীকে যৌন হয়রানি, প্রধান শিক্ষক গ্রেপ্তার

বাগেরহাটের মোরেলগঞ্জে ছাত্রীকে যৌন হয়রানির মামলায় প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেলে উপজেলার বটতলা এলাকা থেকে তাকে গ্রেপ্তর করা হয়।

অভিযুক্ত শিক্ষকের নাম ননী গোপাল হালদার (৫২)। তিনি বটতলা চন্দনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। এর আগে বুধবার (১৯ জানুয়ারি) রাতে যৌন হয়রানির অভিযোগে বিদ্যালয়ের ৫ম শ্রেণীর এক শিক্ষার্থীর বাবা তার বিরুদ্ধের মোরেলগঞ্জ থানায় মামলা করেন।

মামলা সূত্রে জানা গেছে, ভিকটিম চন্দনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেণীতে পড়ে। বিভিন্ন সময় প্রধান শিক্ষক ননী গোপাল হালদার তার শরীরের স্পর্শকতর জায়গায় হাত দেওয়া ও শ্লীলতাহানি করেছেন। শুধু ওই শিক্ষার্থী নয়, আরও কয়েক শিক্ষার্থীর সঙ্গেও এধরনের আচরণ করেছেন ওই শিক্ষক।

এর আগে গত ১১ জানুয়ারি ওই বিদ্যালয়ের ৫ম শ্রেণির এক শিক্ষার্থীর অভিভাবক মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে একই ধরনের অভিযোগ করেছিলেন।

মোরেলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) তুহিন মন্ডল বলেন, এক শিক্ষার্থীর বাবার দায়ের করা মামলায় আমরা ওই শিক্ষককে গ্রেফতার করেছি। প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে শুক্রবার (২১ জানুয়ারি) সকালে তাকে আদালতে সোপর্দ করা হবে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর