আলফাডাঙ্গার বানা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বানা এম এ মজিদ উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে বিদ্যালয় প্রাঙ্গণে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৪২৮ জন ভোটারের মধ্যে ৩৯৩ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে সাধারণ অভিভাবক সদস্য পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করে নির্বাচিত হয়েছেন ৪ জন। ২১৩ ভোট পেয়ে প্রথম হয়েছেন মো. শিমুল শেখ, ১৭৪ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন মো. ইবাদত মল্লিক, ১৫৯ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন মো. জাহিদ শেখ ও ১৩৮ ভোট পেয়ে চতুর্থ হয়েছেন মো. এনায়েত মিয়া।

অপরদিকে সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে ১৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নার্গিস বেগম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাকলী বেগম ১২৪ ভোট পেয়েছেন। নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল আওয়াল আকন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক কায়েস সরদার সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠান সম্পূর্ণ করার জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

রাকিবুল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর