দৌলতপুরে ৮০টি মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা

কুষ্টিয়ার দৌলতপুরের সীমান্তবর্তী গরুড়া গ্রামে ৮০ টি মেহগনি গাছ কেটে দিয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার রাতের আধারে কে বা কারা গরুড়া গ্রামের জামাল হোসেন এর পুত্র কামাল-র ৮০ টি মেহগনি গাছ কেটে দিয়েছে বলে জানান এলাকাবাসি। গাছের মালিক কামাল বলেন, গরুড়া মনোষাতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পাশ্বে আমার ১৮ কাঠা জমিতে মেহগনি বাগান করেছি।

গত বুধবার (১৯/০১/২২) সন্ধ্যা অনুমান ৫টা ৩০ মিনিটে আমি আমার বাগান দেখা শুনা করে নিজ বাড়ীতে চলে আসি। পরদিন বৃহস্পতিবার (২০/০১/২২) সকাল অনুমান ৭টার দিকে আমার বাগান দেখাশুনা করতে যাই। সেখানে গিয়ে দেখি আমার বাগানে থাকা ১০০টি মেহগনি গাছের মধ্য ৮০টি মেহগনি গাছ কাটা পড়ে আছে। গত পাঁচ বছর আগে আমি এই মেহগনি বাগান তৈরি করি।

দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জাবীদ হাসান জানান, গত রাত্রে গরুড়া গ্রামের জামাল হোসেন এর পুত্র কামাল হোসেন-র ৮০ টি মেহগনি গাছ কেটে দিয়েছে কে বা কারা এব্যাপারে দৌলতপুর থানায় একটি সাধারণ ডায়েরী করে যার নং-১০৮১, তাং ২০-০১-২২।

সরোয়ার/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর