টাঙ্গাইলের মির্জাপুরের মহেড়ায় পুলিশ ট্রেনিং সেন্টারে শীতবস্ত্র বিতরণ

টাঙ্গাইলের মির্জাপুরের মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে (পিটিসি) শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেলে পিটিসির উদ্যোগে কমান্ড্যান্ট (ডিআইজি) ময়নুল ইসলাম, এনডিসির আয়োজনে শীতবস্ত্র বিতরণ করা হয়। উপজেলার ভাতকুড়া ও ছাওয়ালী এলাকায় দুস্থ, অসহায়, প্রতিবন্ধী ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ডেপুটি কমান্ড্যান্ট (অতিঃ ডিআইজি) মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মোহসিনুল হক, সহকারী পুলিশ সুপার পুলিশ আব্দুল আউয়াল সরদার, পরিদর্শক আরআই ইসকন্দর আলীসহ পিটিসির কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, পিটিসি গত বছরও শীতবস্ত্র বিতরণ এবং করোনাকালীন সময়ে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেছে। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুস্থ, অসহায়, প্রতিবন্ধী ও সুবিধাবঞ্চিত ২৫০ জনকে কম্বল বিতরণ করা হয়। টাঙ্গাইল পিটিসি ভবিষ্যতেও মানবিক পুলিশের চেতনায় এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে।

হাসান/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর