কুড়িগ্রামে অটোরিক্সা চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

চালকদের প্রতারিত করে কুড়িগ্রামের বিভিন্ন এলাকা থেকে ব্যাটারি চালিত অটোরিক্সা চুরির অপরাধে সংঘবদ্ধ একটি চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৯ জানুয়ারি) দিবাগত রাতে লালমনিরহাট জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে কুড়িগ্রাম সদর থানা পুলিশের একটি দল।

কুড়িগ্রাম সদর থানার ওসি খান মো. শাহরিয়ার বার্তা বাজারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার আফসার আলীর ছেলে হজরত আলী (২৪), একই জেলার সদর উপজেলার ইদুল মিয়ার ছেলে মিটুল মিয়া (২৪) এবং রিয়াজুল ইসলামের ছেলে ওবায়দুল ইসলাম (৩৮)।

জানা যায়, বিভিন্ন এলাকা থেকে ব্যাটারি চালিত অটোরিক্সা চুরি করে আসছিলো সংঘবদ্ধ এই চক্রটি। চক্রটিকে বুধবার দিবাগত রাতে লালমনিরহাট জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে। এসময় চুরির কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল ও চুরি হওয়া চারটি অটো রিক্সা উদ্ধার করে পুলিশ।

ওসি জানান, চক্রটি লালমনিরহাট থেকে কুড়িগ্রামে এসে বিভিন্ন পণ্য পরিবহণের অজুহাতে অটোচালকদের ভাড়া করে। পরে সুযোগ বুঝে কৌশলে অটোরিকসা নিয়ে পালিয়ে যায়। বিভিন্ন তথ্য উপাত্ত ও সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে সংঘবদ্ধ এই চক্রটিকে চিহ্নিত করে পুলিশ। পরে লালমনিরহাট সদর, হাতিবান্ধা ও কালিগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে চক্রটির তিন সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান ওসি।

সুজন/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর