নান্দাইলে ইজিবাইক-টধলি মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

নান্দাইল উপজেলায় ইজিবাইক-টধলি সংঘর্ষে ইজিবাইক চালক কাঞ্চন মিয়া (২৮) নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পালাহার নামক স্থানে এই দুর্ঘটনা ঘটেছে। নিহত কাঞ্চন ধরগাঁও উকুন্দি পাড়া গ্রামের আব্দুল বারিক মাস্টারের পুত্র। এ ঘটনায় আরও চারজন ̧রুতর আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জ থেকে যাত্রী উঠিয়ে ইজিবাইকটি নান্দাইল চৌরাস্তার দিকে যাচ্ছিল। ওই সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী টধলির সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ইজিবাইকটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। আর টধলির ইঞ্জিন পাশের জমিতে গিয়ে পড়ে। এ ঘটনায় কাঞ্চন সহ আরও চারজন গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে কাঞ্চন মিয়া মারা যায়।

নান্দাইল হাইওয়ে থানার উপপরিদর্শক হামিদ মিয়া জানান, খবর পেয়ে সেখানে উপস্থিত হয়ে টধলিটিকে আটক করেছি। চালক পালিয়ে গেছে। আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। তাঁরা সকলেই ইজিবাইক চালকের যাত্রী ছিল।

মজিবুর/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর