বিমানের ঢাকা-শারজাহ ফ্লাইট চালু ২৫ জানুয়ারি

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ যাত্রীগণের সুবিধার্থে আগামী ২৫ জানুয়ারি থেকে সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শহরের সঙ্গে সরাসরি ফ্লাইট চালু করছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) তাহেরা খন্দকারের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানের ফ্লাইট (বিজি-৫১) সপ্তাহে প্রতি মঙ্গল, বৃহস্পতি, শনি ও সোমবার স্থানীয় সময় রাত সাড়ে ১০টায় ছেড়ে শারজাহ পৌঁছাবে স্থানীয় সময় রাত সোয়া ২টায়। ফ্লাইট বিজি-১৫২ সপ্তাহে প্রতি মঙ্গল, বুধ, শুক্র ও রোববার শারজাহ থেকে ভোর ৪টায় ছেড়ে এসে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর পৌঁছাবে স্থানীয় সময় সকাল পৌনে ১১টায় এবং চট্টগ্রাম থেকে সকাল পৌনে ১২টায় ছেড়ে এসে ঢাকায় পৌঁছাবে দুপুর সাড়ে ১২টায়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, যাত্রীরা আজ বিকেল ৩টা থেকে বিমানের যেকোনো সেলস অফিস, বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস সেন্টার: মোবাইল নং-০১৭৭৭৭১৫৬৩০-৩১, ফোন: +৮৮-০২-৮৯০১৬০০ এক্সটেনশন ২১৩৫/২১৩৬, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকিট ক্রয় করতে পারবেন।

এছাড়া যাত্রীদের ফ্লাইট ছাড়ার অন্তত আট ঘণ্টা আগে ট্রাভেল অ্যাডভাইজারি অনুযায়ী সব কর্মকাণ্ড সম্পন্ন করতে প্রয়োজনীয় কাগজপত্রসহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত থাকতে বলা হয়েছে।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর