গোলাপগঞ্জে সূচনা প্রকল্পের ভাল অভ্যাস সমূহের প্রদর্শনী

সিলেটের গোলাপগঞ্জে ‘বাংলাদেশে অপুষ্টি চক্র প্রতিরোধে একটি প্রয়াস’ স্লোগানে সরকারি-বেসরকারী সেবা প্রদানকারী ও জনসাধারণের সাথে সূচনা প্রকল্পের ভাল অভ্যাস সমূহের প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল গ্রামে অনুষ্ঠিত হয়।

ঢাকাদক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মাও.আব্দুর রহিমের সভাপতিত্বে ও গভার্নেন্স কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার সেলিম রেজার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা আনিছুজ্জামান, উপজেলা মৎস্য কর্মকর্তা হাসিবুল হাসান, উপজেলা প্রাণী সম্পদ অফিসের প্রাণী সম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. এমরান হোসেন।

উপস্থিত ছিলেন সহকারী প্রকল্প সমন্বয়কারী মো.আবু রায়হান, উপজেলা প্রকল্প সমন্বয়কারী মো.মাহফুজার রহমান, ইউনিয়ন সমন্বয়কারী মো.মাহবুব আলম, মো. নাজমুল ইসলাম, এফডিও পঙ্কজ কুন্ডু, টেকনিক্যাল অফিসার রফিকুল ইসলাম, মাঠ কর্মী লুবনা বেগম।

উপকার ভোগীদের পক্ষে বক্তব্য রাখেন, লক্ষণাবন্দ থেকে মাছ চাষে উপকার ভোগী রিনা বেগম, ঢাকাদক্ষিণ ইউনিয়নের আদর্শ খামারী জেবিন বেগম, পশ্চিম আমুড়া ইউনিয়ন থেকে হাঁস-মুরগী পালনে উপকার ভোগী হালিমা বেগম, আমুড়া ইউনিয়ন থেকে ভেড়া পালনে উপকার ভোগী স্বর্ণালী রাণী দাশ, ঢাকাদক্ষিণ ইউনিয়ন থেকে চম্পা রানী পাল, রুমি বেগম।

এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে সূচনা প্রকল্পের অর্ধশতাধিক উপকার ভোগী নারীরা উপস্থিত ছিলেন।

ফাহিম/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর