দৌলতপুরে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কুষ্টিয়ার দৌলতপুরে জামাই বাড়ি বেড়াতে এসে শাশুড়ীর মৃত্যুর ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে উপজেলার মথুরাপুর ইউনিয়নের নতুন বাগোয়ান এলাকায় রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় আনোয়ারা খাতুন নামের এক বৃদ্ধার মৃত্যু হয়। নিহত ওই বৃদ্ধা গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার ফুলুহার গ্রামের মৃত ইসমাইল হোসেনর স্ত্রী আনোয়ারা খাতুন (৬৫)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়, নিহত ওই বৃদ্ধা দৌলতপুর উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাগোয়ান মাঠ পাড়া এলাকার মেয়ে জামাই ইনাজ আলীর বাড়িতে বেড়াতে এসেছিলেন।

বুধবার দুপুরে কুষ্টিয়া-প্রাগপুর সড়কের বাগোয়ান শাহাজানের বাড়ি সংলগ্ন সড়কটি পারাপারের সময় একটি মোটর সাইকেল তাকে ধাক্কা দিলে সড়কের উপর পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। মোটরসাইকেল আরোহীকে সনাক্ত করা যায়নি।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এম জাবীদ হাসান ঘটনার সত্যতা স্বীকার করে জানান। পুলিশ নিহতের লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করছে।

সরোয়ার পারভেজ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর