রাইজিং ইয়ুথ অ্যাওয়ার্ড পাওয়ায় আলীকে ইউএনও এর সংবর্ধনা

কুষ্টিয়ার কুমারখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে কুমারখালীর কৃতি সন্তান এ,এইচ,আলীকে ফুলের সংবর্ধনা দেন উপজেলা নির্বাহী অফিসার বিতান মন্ডল। বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কাযালয় এই সংবর্ধনা দেন।

প্রমিনেন্স ইনইউটিউব ইন্সট্রাক্টর ক্যাটেগরিতে “রাইজিং ইয়ুথ অ্যাওয়ার্ড ” পাওয়ায় ফ্রিল্যান্সার এ,এইচ আলীকে এই ফুলের সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, নব নিযুক্ত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহিদুল ইসলাম, বিজয় টিভির প্রতিনিধি তানভীর লিটন, চ্যানেল এস এর প্রতিনিধি মনোয়ার হোসেন প্রমুখ।

উল্লেখ্য, যে গত রোববার (১৬ জানুয়ারি) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে ‘ন্যাশনাল ইয়ুথ ক্যারিয়ার কার্নিভাল-২০২১’ এর আয়োজনে মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দিপু মনির হাত থেকে Rising_Youth_Award টি গ্রহণ করেন কুমারখালীর কৃতি সন্তান দেশবরেণ্য ফ্রিল্যান্সার এ,এইচ আলী।

Prominence in YouTube Instructoring ক্যাটেগরিতে সারা দেশ থেকে বিভিন্ন ক্যাটেগরিতে ১০ প্রতিষ্ঠান ও ব্যাক্তিকে রাইজিং ইয়ুথ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। আইটি শিক্ষা খাতে বিশেষ অবদান রাখায় ফ্রিল্যান্সার আলীকে এই সম্মাননা দেওয়া হয়।

মোশারফ/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর