কুষ্টিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় নতুন বাগোয়ান গ্রামে মেয়ের বাড়ীতে এসে সড়ক দূর্ঘটনায় লাশ হলেন মা আনোয়ারা খাতুন (৬৫)। আজ দুপুরে দৌলতপুর মথুরাপুর এলাকায় রাস্তা পার হওয়ার সময় এ ঘটনা ঘটে। সে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ফুলহার গ্রামের মৃত ইসমাইল হোসেনের স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন দৌলতপুর থানার ওসি এস এম জাবীদ হাসান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় এক মাস আগে গাইবান্ধা থেকে কুষ্টিয়ার দৌলতপুরে মেয়ের বাড়ীতে বেড়াতে আসেন। আজ সকালের দিকে রাস্তা পার হয়ে বাড়ীর পাশে দাওয়াত খেতে যান। দাওয়াত খাওয়া শেষ হলে বাড়ী ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় অপর দিকে আসা একটি মোটর সাইকেল তাকে ধাক্কাকুষ্টিয়ায় আবারও সড়ক দুর্ঘটনা! দৌলতপুরে বৃদ্ধার মৃত্যু

আপডেট কুষ্টিয়া, ১৯ জানুয়ারি ২০২২।। কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় নতুন বাগোয়ান গ্রামে মেয়ের বাড়ীতে এসে সড়ক দূর্ঘটনায় লাশ হলেন মা আনোয়ারা খাতুন (৬৫)। আজ দুপুরে দৌলতপুর মথুরাপুর এলাকায় রাস্তা পার হওয়ার সময় এ ঘটনা ঘটে। সে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ফুলহার গ্রামের মৃত ইসমাইল হোসেনের স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন দৌলতপুর থানার ওসি এস এম জাবীদ হাসান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এক মাস আগে গাইবান্ধা থেকে কুষ্টিয়ার দৌলতপুরে মেয়ের বাড়ীতে বেড়াতে আসেন। আজ সকালের দিকে রাস্তা পার হয়ে বাড়ীর পাশে দাওয়াত খেতে যান। দাওয়াত খাওয়া শেষ হলে বাড়ী ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় অপর দিকে আসা একটি মোটর সাইকেল তাকে ধাক্কা দেয় এবং ঘটনাস্থলে আনোয়ারা খাতুনের মৃত্য হয়। পরে স্থানীয়রা এসে পুলিশকে খরব দিলে ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে দৌলতপুর থানার ওসি এস.এম জাবীদ হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন রাস্তা পার হওয়ার সময় একই এলাকা থেকে ছেড়ে আসা একটি মোটর সাইকেল তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে এ বিষয়ে কাউকে আটক করা হয় নি বলে তিনি জানান।দেয় এবং ঘটনাস্থলে আনোয়ারা খাতুনের মৃত্য হয়। পরে স্থানীয়রা এসে পুলিশকে খরব দিলে ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে দৌলতপুর থানার ওসি এস.এম জাবীদ হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন রাস্তা পার হওয়ার সময় একই এলাকা থেকে ছেড়ে আসা একটি মোটর সাইকেল তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে এ বিষয়ে কাউকে আটক করা হয় নি বলে তিনি জানান।

মোশারফ হোসেন/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর