ফরিদপুরে দুই গ্রামের সংঘর্ষ, আহত ১১ জন

ফরিদপুরের নগরকান্দায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১১ জন আহত হয়েছে। বুধবার (১৯ জানুয়ারি) উপজেলার পুরাপাড়া বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বুধবার সকালে নগরকান্দা উপজেলার পুরাপাড়া বাজারে গোয়ালদী গ্রামের বাচ্চু মোল্যার ছেলে হৃদয় মোল্যার সঙ্গে মেহেরদিয়া গ্রামের স্বপন মাতুব্বরের ছেলে হাসান মাতুব্বরের কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে মেহেরদিয়া গ্রামবাসী ও গোয়ালদী গ্রামবাসী দেশীয় অস্ত্র ঢাল সরকি রামদা ইট-পাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই পক্ষের মধ্যে প্রায় দুই ঘন্টাব্যাপী ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনায় অন্তত ১১ জন আহত হয়। পরে খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান বাবু ফকির বলেন, মেহেরদিয়া ও গোয়ালদী গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। এ সময় দুই পক্ষের মাতুব্বর ও সমর্থকদের বুঝিয়ে সবাইকে শান্ত করার চেষ্টা করি।

নগরকান্দা থানা অফিসার ইনচার্জ হাবিল হোসেন বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমান এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে।’

রাকিবুল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর