জামিনে এসে বাদীর বাড়িতে হামলা ও ভাংচুরের অভিযোগ

কুমিল্লার তিতাস উপজেলায় মারামারির মামলায় জামিনে এসে বাদীর বাড়িতে হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার বলরামপুর গ্রামের সৌদি প্রবাসীর স্ত্রী মামলার বাদী ফজিলাতুন্নেছার বাড়িতে।

হামলার শিকার ফজিলাতুন্নেছা জানান, মাগরিব নামাজের পর আমি উঠানে দাঁড়িয়ে আমার স্বামীর সাথে মোবাইল ফোনে কথা বলছিলাম, এমন সময় হামিদ মেম্বার, সাখাওয়াত,করিম,মুকবুল,আবু সাঈদ ও মোজাম্মেল হকসহ ১৫/২০ হাতে লাঠি সোঁটা নিয়ে আমার বাড়িতে এসে আমার বসত ঘরে হামলা করে ভাংচুর করে। এসময় আমার চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তারা চলে যায়। এঘটনায় আমি রাতেই থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

এবিষয়ে জানতে হামিদ মেম্বারের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি।

সাখাওয়াত হোসেন মোবাইল ফোনে জানান, আমি কুমিল্লা আদালত থেকে জামিন নিয়ে বাড়িতে যাওয়ার পথে পাঙ্গাশিয়া পৌঁছালে শুনতে পাই শেখ সাবের বাড়িতে হামলা হয়েছে। একারনে বাড়িতে না যেয়ে রাস্তা থেকেই চলে আসি।

করিম মিয়ার বাড়িতে গেলে তার বাবা রুক মিয়া বলেন, আমার ছেলে আজ কয়েকদিন বাড়িতে নাই। কে বা কারা এমনটি করেছে আমরা জানিনা।

ওই গ্রামের বাসিন্দা হেলাল মিয়া জানান, মঙ্গলবার মাগরিব নামাজের পর পূর্বের মামলার আসামী হামিদ মেম্বার, করিম, সাখাওয়াতগং জামিনে এসে বাদীর বাড়িতে হামলা করছে বলে আমি শুনতে পেয়েছি।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, বলরামপুর গ্রামে মারামারির ঘটনায় একটি মামলা রুজু হয়েছে। এবং মঙ্গলবার রাতে নাকি আবারও বাদীর বাড়িতে হামলা হয়েছে শুনেছি এবং একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নিবো।

আসলাম/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর