ফরিদপুরে অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার, আটক ২

ফরিদপুরে গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে বিদেশী অস্ত্র, মাদকসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) সকাল ১০টায় ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. জামাল পাশা এই তথ্য জানিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ রাকিবুল ইসলাম।

পুলিশের ওই কর্মকর্তা জানান, গত ২৪ ঘন্টায় শহরতলীর ভাজনডাঙ্গা এলাকায় খায়রুজ্জামান ওরফে রিজবী শেখ (২১) এর বাড়িতে তল্লাসী করে বিদেশী ৭.৬৫ আগ্নেয়াস্ত্র (পিস্তল) ৩ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করেন। এসময় রিজবীকে গ্রেফতার করা হয়।

অপর ঘটনায় শহরের কোমরপুর এলাকায় খোকন খানের বাড়িতে অভিযান চালিয়ে তার বসতবাড়ির ভেতর থেকে ৬ কেজি গাঁজা, ১০ বোতল ফেন্সিডিল ও নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। পরে এ ঘটনায় খোকন খানকে গ্রেফতার করা হয়েছে।

ফরিদপুর জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ রাকিবুল ইসলাম জানান, উভয় ঘটনায় কোতয়ালী থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া অস্ত্র উদ্ধারের ঘটনায় ফরিদপুর ১নং আমলি আদালতে আসামী রিজবীকে তোলা হবে। তাকে জিঞ্জাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করা হবে।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর