স্ত্রী হারালেন গায়ক মুন

গুণী সংগীতশিল্পী গীতিকার ও সুরকার অটামনাল মুনের স্ত্রী অদিতি দাস মারা গেছেন। আজ বুধবার (১৯ জানুয়ারি) শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩৫ বছর। স্ত্রীর মৃত্যুর খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মুন। আজই তার স্ত্রী অদিতি দাসের মরদেহ গ্রামের বাড়ি নীলফামারির ডিমলায় নিয়ে যাওয়া হবে।

তিনি বলেন, ‘ছোটবেলা থেকেই আমার স্ত্রীর অ্যাজমার সমস্যা। আজ সকাল থেকে তার এই সমস্যা অনেক বেড়ে যায়। এই অবস্থায় আমি তাকে বাড্ডার এএমজেড হাসপাতালে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।’

অটামনাল মুন জানান, ‘আগামী ২৪ জানুয়ারি তার ও অদিতির বিয়ের এক যুগ পূর্তি হতো। এ উপলক্ষ্যে অদিতি বেশ কিছু পরিকল্পনাও করে রেখেছিলেন। কিন্তু বিয়ের এক যুগ পূর্তির মাত্র ৫ দিন আগেই না ফেরার দেশে পারি জমালেন অদিতি। মুন-অদিতির সংসারে রয়েছে একমাত্র পুত্রসন্তান শ্লোক। তার বয়স ৮ বছর’

উল্লেখ্য, দুই দশকের বেশি সময় ধরে গান করছেন অটামনাল মুন। তার গাওয়া জনপ্রিয় গানগুলোর মধ্যে উল্লেখযোগ্য-তুই আমার মন ভালোরে, ফাতেমা, পেপার, রিস্কি ক্লাস নাইন, জেমমিন প্রভৃতি। অন্যদের জন্যও নিয়মিত গান লেখেন, সুর করেন অটামনাল মুন।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর