ডাব পাড়া নিয়ে খুনের মামলায় বাবা-ছেলের যাবজ্জীবন

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় আবদুল মান্নান নামে এক ব্যক্তিকে পিটিয়ে ও গলাটিপে হত্যার অভিযোগে বাবা ও ছেলের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এ সময় আরও এক বছরের কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় দেন। এ সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন, ‘রায়পুর উপজেলার সোনাপুর গ্রামের দালাল বাড়ির ফিরোজ আলম ও তার ছেলে মো. জুয়েল’

এজাহার সূত্রে জানা যায়, বিরোধীয় জমি থেকে ডাব পাড়াকে কেন্দ্র করে ২০১৫ সালের ২৮ জুলাই রায়পুর উপজেলার সোনাপুর গ্রামে দালাল বাড়িতে আবদুল মান্নানকে পিটিয়ে এবং গলাটিপে হত্যা করা হয়।

এ ঘটনায় ওই দিন রায়পুর থানায় নিহতের বাবা ইসমাইল জবিউল্যা ঘটনার সঙ্গে জড়িত ফিরোজ আলম ও তার ছেলে জুয়েলকে আসামি করে মামলা দায়ের করেন। ওই বছরের ২৫ ডিসেম্বর এ মামলায় চার্জশিট দাখিল করে পুলিশ। দীর্ঘ শুনানি শেষে সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে আজ বুধবার আদালত এ রায় ঘোষণা করেন। লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) মো. জসিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করে বলেন, রায় ঘোষণার সময় আদালতে দণ্ডপ্রাপ্ত আসামিরা উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর