স্ত্রীকে গলা কেটে হত্যা করল স্বামী!

রাজবাড়ী পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের কালীনগর গ্রামে স্বামী মো. রুবেল সরদারের হাতে খুন হয়েছে তার স্ত্রী লিপি বেগম (২৯)। রুবেল একই গ্রামের ওকুল সরদারের ছেলে। এ ঘটনায় স্থানীয়রা রুবেল সরদারকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন। পুলিশ হত্যকারী সন্দেহে রুবেলকে আটক দেখিয়েছেন।

বুধবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার কিছুক্ষণ পর রুবেল সরদার নিজ ঘরে হাসুয়া দিয়ে গলা কেটে স্ত্রীকে হত্যা করেছে বলে জানা গেছে। রুবেল মাদকাসক্ত ছিল বলে স্থানীয়রা জানিয়েছেন।

স্থানীয়রা বলেন, সকালে রুবেল তার স্ত্রীকে সাজিয়ে নিয়ে এলাকায় ঘুরে বেড়িয়েছেন। ঘোরা শেষ করে নিজ ঘরে হাসুয়া দিয়ে গলা কেটে হত্যা করেছে। তিনি মাঝে মাঝে পাগলামী করতো বলে স্থানীয়রা জানান।
মাছপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য মোন্তাজ উদ্দীন খান বলেন, এলাকায় মাদকাসক্ত ও মানসিক রোগী হিসেব পরিচিত ছিলো রুবেল। সকাল সাড়ে ৭টার কিছুক্ষণ পরে সে তার স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে। রুবেলের তিনটি সন্তান রয়েছে। লিপির বাবার বাড়ী একই উপজেলার সাজুরিয়া গ্রামে।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মাসুদুর রহমান বলেন, পারিবারিক অশান্তির কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। প্রথমে সে মাছের ব্যবসা করতো। তাকে মাদকাসক্ত বলা কঠিন। তবে রুবেলের বিরুদ্ধে গাজা সেবনের অভিযোগ রয়েছে।

রিহান/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর