সড়ক দুর্ঘটনায় সাংবাদিক হাবীব রহমান নিহত

রাজধানীর হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় দৈনিক সময়ের আলো পত্রিকার জ্যেষ্ঠ সাংবাদিক হাবীবুর রহমান (৩৫) নিহত হয়েছেন। তিনি সময়ের আলো পত্রিকার আওয়ামী লীগ বিটের সাংবাদিক ছিলেন।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় হাবীবুরকে ফুটপাতের পাশে পড়ে থাকতে দেখেন এক ব্যক্তি। পরে তিনি তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। কিছুক্ষণ পরে রাত সোয়া ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মধ্যরাতে হাতিরঝিল থেকে একজন পথচারী ওই সাংবাদিককে উদ্ধার করে ঢামেকে আনেন। ওই পথচারী জানিয়েছেন, হাতিরঝিলে আকিজ বিল্ডিংয়ের পাশে ফুটপাতে মোটরসাইকেল নিয়ে আহত অবস্থায় পড়ে ছিলেন হাবীবুর রহমান। পরে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে তিনি মারা যান।

জানা গেছে, হাবীবুর রহমানের বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার মানারা গ্রামে। বাবার নাম মো. পিয়ার মিয়া। ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতকোত্তর ছিলেন তিনি। পরিবারসহ হাবীব হাতিরঝিল এলাকার ৫/এ জোহরা মঞ্জিলে থাকতেন। তিনি এক সন্তানের জনক।

এদিকে তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ বিভিন্ন রাজনৈতিক ও সাংবাদিক নেতারা।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর