ভাইকে কুপিয়ে জখম বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদে

বরগুনার বুড়িরচর ইউনিয়নে ছোটবোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বড় ভাই জাবেরেরকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৮জানুয়ারি) বিকেল দক্ষিণ বড়লবনগোলা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মো. জাবের হোসেন (১৭) বুড়িরচর ইউনিয়নের বড় লবনগোলা এলাকার ইমাম হোসেনের ছেলে।

জাবেরের মা জানান, তার মেয়ে স্থানীয় একটি স্কুলে দশম শ্রেণিতে অধ্যায়নরত। স্কুলে যাওয়া আসার পথে দক্ষিণ বড়লবনগোলা এলাকার দুলাল চৌধুরির ছেলে ইমাম (১৬) তার মেয়েকে (জাবেরের বোনকে) নিয়মিত উত্ত্যক্ত করে। সোমবার রাত সাড়ে ৯ টার দিকে ইমামের সাথে জাবেরের তর্ক হয়। এসময় জাবেরকে দেখে নেয়ার হুমকি দেয় সে।

মঙ্গলবার বিকেলে বরগুনা শহরে আসার পথে ইমাম (১৬) ও তার সহযোগী রিমনসহ আরও কয়েকজন বড়লবনগোলা কড়াতকলের সামনে জাবেরের পথরোধ করে। এসময় তর্কের এক পর্যায়ে ছুরি দিয়ে জাবেরের পিঠে ও মাথায় আঘাত করে। পরে তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদি হাসান বলেন, বিষয়টি জেনেছি এবং আমরা খোঁজ খবর নিচ্ছি। অভিভাবকদের কেউ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর