জামিনে ছাড়া পেয়ে এলাকায় প্রতিপক্ষের হামলায় নিহত আসামি

হত্যা মামলার আসামি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়ন এলাকায় ফিরে এলে প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন। মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে পাহাড়পুর গ্রামে স্থানীয় মন্ডল গ্রুপের হামলায় লস্কর গ্রুপের আমিরুল ইসলাম (৫৫) নামের একজন ব্যক্তি নিহত হন। তিনি একই গ্রামের মৃত সাজ্জাদ হোসেনের ছেলে।

এলাকাবাসী জানান, গত ১ বছর আগে পাহাড়পুর গ্রামে লস্কর গ্রুপের হামলায় মন্ডল গ্রুপের নেহেদ ও বকুল নামের দুই ভাই নিহত হন। সেই হত্যা মামলার আসামি আমিরুল সম্প্রতি জামিনে মুক্তি পেয়ে এলাকায় আসেন। এলাকায় আসার পর থেকেই মন্ডল গ্রুপের সঙ্গে তাদের সংঘর্ষ শুরু হয়।

মঙ্গলবার বিকেলে দুই গ্রুপ আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালীন মারাত্মক আহত অবস্থায় আমিরুলকে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, হত্যা মামলার আসামিরা জামিনে মুক্তি পেয়ে এলাকায় আসায় বিরোধীপক্ষের সঙ্গে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর