নাটোরে র‍্যাবের অভিযানে ১৩৭ পিস ইয়াবাসহ আটক ২

নাটোরে ১৩৭ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় নাটোরের লালপুর উপজেলার ধলা গ্রামে একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে আটক করে র‌্যাব।

র‌্যাব-৫ এর সিপিসি-২ নাটোর ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় লালপুর উপজেলার ধলা গ্রামে কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় ১৩৭পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামীদের হাতেনাতে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জব্দকৃত নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখেছিল বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করেন।

র‌্যাব আরও জানায়, আটককৃত ইমরান ও মামুনুর রশিদ পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যবসার মাধ্যমে যুব সমাজকে বিপদগামী করে আসছিল। এ ঘটনায় নাটোর জেলার লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা করা হয়েছে।

শুভ/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর