শান্তিগঞ্জে প্রাইভেটকার খাদে পড়ে ড্রাইভার নিহত, আহত ৭

শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলায় একটি কার নিয়ন্ত্রন হারিয়ে খালের পানিতে পড়ে ১ জন নিহত ও ৭ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে৷

মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিকেলে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে পূর্ব পাগলা ইউনিয়নের পঞ্চগ্রাম পয়েন্টের সামনে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই কারের ড্রাইভার সুজন মিয়া (২৮) মারা যান এবং কারের ৭ যাত্রী নিহত হন।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, সুনামগঞ্জ থেকে সিলেটগামী একটি কার উপজেলার পঞ্চগ্রাম পয়েন্টের সামনে পৌঁছাতেই নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খালে পড়ে যায়। তখন তাদের চিৎকার শুনে স্থানীয় লোকজন ঘটনাস্থলে পৌঁছান এবং ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছেঁ তাদের উদ্ধার করলে কারের ড্রাইভার ঘটনাস্থলেই মারা যান। এবং কারের ভেতরে থাকা অপর ৭ যাত্রী গুরুতর আহত হন। আহতদের উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়কলস হাইওয়ে থানার ওসি মোহাম্মদ সালেহ আহমদ জানান, ঘটনাস্থলেই কারের ড্রাইভার মারা গেছেন। আহতরা সিলেটের উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

নোহান আরেফিন নেওয়াজ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর