কুষ্টিয়ায় ৭’শ পিস ট্যাপেন্টাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাড়াশি অভিযানে ৭’শ পিস ট্যাপেন্টা ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ইন্সপেক্টর মোঃ বেলাল হোসেনের নেতৃত্বে একটি আভিযানিক দল মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল ১১ টার দিকে জেলার ভেড়ামারা উপজেলার চাঁদগ্ৰাম ইউনিয়নের কুদালিয়া পাড়ায় মাদক ব্যবসায়ী ইব্রাহিমের বাড়িতে অভিযান চালায়।

এসময় ইব্রাহিম (৩৭) নামে একজনকে ৭ শ’পিস ট্যাপেন্টা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয় । সে উপজেলার মৃত মল্লিক চাঁদের এর ছেলে।

কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ইন্সপেক্টর বেলাল হোসেন জানান, উদ্ধারকৃত অবৈধ টাপেন্টা ট্যাবলেট এর বাজার মূল্য ১ লক্ষ ৪০ হাজার টাকা প্রায়। গ্রেফতারকৃত ব্যক্তি মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য বিক্রি করে আসছিল । গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ভেড়ামারা থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে মামলা নং- ১০ তারিখ- ১৮/১/২০২২।

কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের এ ধরনের মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি অপরাধমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর তার প্রতিষ্ঠা লগ্ন থেকেই মাদকদ্রব্য নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে।

মোশারফ হোসেন/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর