চোর চক্রে পুলিশ সদস্য

মো. মামুন উর রশিদ আগে চাকরি করতেন পুলিশে। তবে রক্ষক হয়ে ভক্ষক হয়ে যাওয়ায় চাকরিচ্যুত করা হয় তাকে। এরপরও তার এসব কাজ বন্ধ করা যায়নি। চুরি করে মোটরসাইকেল কিনে স্ত্রীকে সঙ্গে নিয়ে বিক্রি করতেন চট্টগ্রাম নগরের বিভিন্নস্থানে।

আজ মঙ্গলবার (১৮ জানুয়ারি) ভোরে ইপিজেডের আলী শাহ পাড়া এলাকায় অভিযান চালিয়ে তার স্ত্রী আকলিমা বেগমকসহ আটক করেছে র‍্যাব-৭। ওই এলাকাতেই থাকতেন তারা। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়ায় মোটরসাইকেলও উদ্ধার করা হয়।

র‍্যাব জানায় , স্ত্রী আকলিমা বেগম চাকরিচ্যুত পুলিশ সদস্য মামুন উর রশিদকে চোরাই মোটরসাইকেল বিক্রিতে সহযোগিতা করতো। এছাড়া রাউজানের অভি এবং হালিশহর অনিক নামে দুই যুবক তাদের এই চক্রে কাজ করে।

র‍্যাব-৭ সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানায়, মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে। তারা দু’জন স্বামী-স্ত্রী। অপরাধের কারণে স্বামীকে পুলিশ থেকে চাকরিচ্যুত করা হয়েছিল। তাদের বিরুদ্ধে ইপিজেড থানায় মামলা দায়ের করা হয়েছে।

বার্তাবাজার/এর এম সা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর