সাতক্ষীরায় এশিয়ান টেলিভিশনের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল এশিয়ান টেলিভিশনের ৯ম বর্ষ পূর্তি ও দশম বর্ষে পদার্পন উপলক্ষে স্বাস্থ্য বিধি মেনে সাতক্ষীরায় আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম।

প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরার পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসাদুজ্জামান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী, সাধারন সম্পাদক মোহাম্মদ আলী সুজন, দৈনিক দৃষ্টিপাত সম্পাদক ও প্রকাশক জি এম নুর ইসলাম, মুক্ত-স্বাধীন পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবুল কালাম, ভোমরা সিএন্ডএফ অ্যাসোসিয়েশনের আহবায়ক শেখ এজাজ আহমেদ স্বপন প্রমুখ।

এর আগে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, টিভি চ্যানেলটির সাতক্ষীরা জেলা প্রতিনিধি মনিরুজ্জামান তুহিন।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এম.কামরুজ্জামান। আলোচনা সভা শেষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

খায়রুল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর