মাসে ৩ লাখ টাকা আয় করেন হিরো আলম

বগুড়ার ছেলে আশরাফুল আলম। সবার কাছে তিনি পরিচিত হয়র উঠেন হিরো আলম নামে। অভিনয়, প্রযোজনা, গান নিয়ে নিয়মিত তিনি কাজ করে যাচ্ছেন। তার কাজগুলো প্রকাশ হলেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়। শুরু হয় আলোচনা ও বিতর্ক।

অন্যরা তাকে নিয়ে সমালোচনায় মেতে থাকলেও নিজের কোনো ক্ষতি নেই বলে জানান হিরো আলম। তিনি এসব আলোচনা ও সমালোচনা দিয়ে আয় করে নিচ্ছেন ঠিকই। কিন্তু আমরা কি জানি তার মাসিক আয় কতো?

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ফেসবুকে আমার ফলোয়ার ১৯ লাখ। আর ইউটিউব চ্যানেল ‘হিরো আলম’- এ অফিসিয়াল সাবস্ক্রাইবার ১৩ লাখেরও বেশি। এই দুই মাধ্যম থেকেই আয় হয় আমার। কোনো মাসে দেড় লাখ, কোনো মাসে ৩ লাখ। আবার কোনো কোনো মাসে ৫০ হাজার টাকাও হয়। তাছাড়াও আমি শো করে ভালো অংকের টাকা পাই।’

হিরো আলম বলেন, ‘এই টাকাগুলোর বড় একটা অংশ আমি মানুষের সেবায় ব্যয় করি। আমার সেবা করতে ভালো লাগে মানুষের। সবসময় মনে হয় দুই দিনের দুনিয়া এতো টাকা দিয়ে আমি কি করবো। জীবনে অনেক কষ্ট করেছি আমি। তাই মানুষের কষ্ট দূর করতে ভালো লাগে।

বর্তমানে হিরো আলম অভিনীত ও প্রযোজিত ‘টোকাই’, ‘বউ জামাইয়ের লড়াই’ও ‘নষ্ট হওয়ার কষ্ট’ সিনেমা মুক্তির অপেক্ষা আছে। নতুন করে একটা ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে আসছেন তিনি। যার ঘোষণা কয়েক দিন আগে দিয়েছেন তিনি।

বার্তাবাজার/আর এম সা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর