হাফ ভাড়া দেওয়ায় ঘড়ি-মানিব্যাগ রেখে দুই ছাত্রকে মারধর

তিতুমীর কলেজের দুই শিক্ষার্থীর কাছ থেকে হাফ ভাড়া না নিয়ে উল্টো মারধর করেছে মনজিল পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো ব-১৪ ৯৬৪৫) চালক ও হেলপার। শুধু তাই নয়, পূর্ণ ভাড়া না দেওয়ায় তাদের হাত ঘড়ি ও মানিব্যাগও নিয়ে গেছে তারা।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে আটটার দিকে এঘটনা ঘটে। ঘটনার পর ওই দুই শিক্ষার্থী তিতুমীর কলেজ ক্যাম্পাসে ফিরে আসেন। তাদের সহপাঠী ও অন্য শিক্ষার্থীরা ঘটনা জেনে ওই রুটে চলাচল করা মনজিল পরিবহনের ৭/৮টি বাস আটকে দিয়ে বিক্ষোভ শুরু করে।

গুলশান ট্রাফিক বিভাগের মহাখালী জোনের সহকারী কমিশনার (এসি) আশফাক আহমেদ বিষয়টি নিশ্চিত করে। তিনি বলেন হাফ ভাড়া না নিয়ে তিতুমীর কলেজের দুই শিক্ষার্থীকে মারধর করে নামিয়ে দেওয়ার অভিযোগে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা মনজিল পরিবহনের কয়েকটি বাস আটকে দিয়েছে। ট্রাফিক পুলিশ সদস্যরা ঘটনাস্থলে রয়েছে। থানা পুলিশও রয়েছে। মনজিল পরিবহনের মালিকপক্ষ ঘটনাস্থলে আসছে। উভয়পক্ষ বসে বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।

শিক্ষার্থীদের দাবি, ওই চালক-হেলপারকে ঘটনাস্থলে আনতে হবে। ক্ষতিপূরণ দিতে হবে। মানিব্যাগ ও হাতঘড়ি ফিরিয়ে দিতে হবে। হামলাকারী চালক-হেলপারের বিরুদ্ধে মামলাসহ আইনানুগ পদক্ষেপ নিতে হবে।

বার্তাবাজার/আর এম সা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর