শুরুর আগে করোনার হানা বিপিএলে

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হতে বাকি মাত্র ৩ দিন। শুরুর আগেই করোনাভাইরাস হানা দিয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগে। এবার টুর্নামেন্টে অংশ নিচ্ছে ৬টি দল। দলগুলোকে প্রবেশ করতে হবে জৈব সুরক্ষা বলয়ে।

খেলোয়াড় ও ম্যানেজমেন্টের সবাইকে করোনা পরীক্ষা দিয়ে মঙ্গলবার (১৮ জানুয়ারি) টিমগুলোর জৈব সুরক্ষা বলয়ে প্রবেশের কথা রয়েছে।

তবে সুরক্ষা বলয়ে প্রবেশের আগে বাধ্যতামূলক করোনা টেস্টে কয়েকজন ক্রিকেটার ও স্টাফের পজিটিভ এসেছে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক ডাক্তার দেবাশীষ চৌধুরী। যদিও তিনি নিশ্চিত করে বলেননি কোন দলের কে কে আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে।

‘আমরা ইতোমধ্যে ক্রিকেটারসহ সংশ্লিষ্ট সকলের করোনা টেস্ট শুরু করেছি। এখনো পুরোপুরি হয়নি। একটি ফ্র্যাঞ্চাইজির কয়েকজন ছাড়া সবার করা হয়েছে। এর মধ্যে কয়েকজনের পজিটিভ আসে। আমরা এখনও নাম এবং কতজন আক্রান্ত সেটি বলতে পারছি না।’

২১ জানুয়ারি শুরু হয়ে আগামী ১৮ ফেব্রুয়ারি ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে অষ্টম বিপিএলের। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের তিনটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর