গোলাপগঞ্জে একাধিক দোকানের তালা ভেঙে সিগারেট চুরি

সিলেটের গোলাপগঞ্জে একাধিক দোকানের তালা ভেঙে চুরির ঘটনা ঘটেছে। এসময় সিগারেট, নগদ টাকাসহ অর্ধলক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

সোমবার (১৭ জানুয়ারি) গভীর রাতে উপজেলার চন্দরপুর বাজারে এ চুরির ঘটনা ঘটে।

জানা যায়, সোমবার গভীর রাতে বাজারের বন্ধুমহল এবং মীম এন্ড তামভীর ভেরাইটিজ স্টোরের তালা ভেঙ্গে দোকানে প্রবেশ করে সংঘবদ্ধ চুরের দল। এসময় তারা নগদ অর্থ-সহ প্রায় অর্ধলক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এছাড়া চন্দরপুর-বিয়ানীবাজার সড়কের তিলপাড়া বাজারেও একই কায়দায় চুরির ঘটনা সংঘটিত হয়েছে বলে জানা গেছে।

মীম এন্ড তামভীর ভেরাইটিজ স্টোরের স্বত্বাধিকারী শিপলু আহমদ বলেন, ‘সকালে দোকানে গিয়ে দেখি দোকানের তালা ভাঙা। দোকানের সাটার খুলে ভিতরে প্রবেশ করলে দেখা যায়, প্রায় ২৫ হাজার টাকার সিগারেট নাই। এছাড়াও আর কিছু নগদ টাকা ছিল।’

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হারুনুর রশিদ বলেন, ‘দোকান চুরির ঘটনায় থানায় কোনো অভিযোগ আসেনি। তিনি বাজারের নিরাপত্তা রক্ষায় পাহারাদার নিয়োগের জন্য বণিক সমিতির প্রতি আহবান জানান।’

ফাহিম আহমদ/বার্তা বাজার/মনির

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর