প্রতিবেশীর বিরুদ্ধে মানহানি মামলা সালমান খানের

বলিউড সুপারস্টার সালমান খান তার প্রতিবেশীর বিরুদ্ধে মানহানির মামলা করেছেন । বলিউড সুলতানের অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় দেওয়া সাক্ষাৎকারে তার বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করেন কেতন কক্কর নামের ওই ব্যক্তি। সেই কারণেই মুম্বাইয়ের সিটি সিভিল কোর্টের দ্বারস্থ হয়েছেন তিনি।

সালমানের পক্ষ থেকে অভিযোগ করে তার আইনজীবী জানান, সোশ্যাল মিডিয়ায় দেওয়া সাক্ষাৎকারে ওই ব্যক্তি সালমান খানের নামে আপত্তিকর মন্তব্য করেছেন। এজন্য তাকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। পাশাপাশি, ফেসবুক, টুইটার, ইউটিউবের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে এ সম্পর্কিত কনটেন্টগুলো সরিয়ে ফেলতে হবে। অভিযোগে কেতনসহ আরও দু’জনের নাম উল্লেখ করেছেন সালমান। তারা ওই সাক্ষাৎকারের ভিডিওতে যুক্ত ছিলেন বলে জানা গেছে।

কেতন কক্কর একজন ভারতীয় প্রবাসী। অবসরের পর দেশে থাকার পরিকল্পনা নিয়ে এসেছেন তিনি। সালমানের পানভেলের ফার্ম হাউসের পেছনে তার একটি জমি রয়েছে। কেতনের অভিযোগ ছিল, সেই জমিতে যাওয়ার রাস্তা আটক দিয়েছেন সালমান।

যদিও ভাইজানের পক্ষ থেকে দাবি করা হয়েছে, কেতনের নথিপত্রে সমস্যা থাকায় প্রশাসনের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হয়েছে। তারপর থেকেই কেতন সালমানের নামে আপত্তিকর মন্তব্য করে চলেছেন।

বার্তাবাজার/আর এম সা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর