গুরুদাসপুরে ব্যবসায়ীকে হত্যা চেষ্টা!

নাটোরের গুরুদাসপুরে ব্যবসায়ীকে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে নাজিরপুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ আইয়ুব আলীর সমর্থকদের বিরুদ্ধে।

সোমবার দুপুরে নাজিরপুর ইউনিয়ন পরিষদের সামনে ওই ঘটনা ঘটে। আহত ব্যবসায়ী সালেহ আহমেদ বিপুল নাজিরপুর বাজারের ওয়াহেদের ছেলে। গুরুত্বর আহত অবস্থায় বিপুলকে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন স্থানীয়রা।

আহত বিপুল জানান, নাজিরপুর বাজারের ইউনিয়ন পরিষদের সামনে তার খেলাঘরের দোকান রয়েছে। সকালে একটি অপরিচিত ছেলে তার দোকানে দৌড়ে এসে একটি স্ট্যাম্প নিয়ে চলে যায়। তিনি তাকে থামানোর চেষ্টা করলেও সেই ছেলে দৌড়ে চলে যায়। স্ট্যাম্প নিয়ে চলে যাওয়া ছেলেটি নাজিরপুর স্কুলে গিয়ে ওই এলাকার হায়দারের ছেলেকে মারপিট করেছে বলে তিনি জানতে পারে। পরবর্তীতে হায়দার ও তার ভাই শরিয়ত তার দোকানে অজ্ঞাত ১০-১৫ জন লোক নিয়ে গিয়ে অতর্কিত ভাবে হামলা চালায়। লোহার রড দিয়ে হায়দার তার মাথায় সজোরে আঘাত করলে তিনি মাটিতে লুটে পরে জান। এছাড়াও ক্রিকেট ব্যাট দিয়ে শরিরের বিভিন্ন স্থানে এলোপাথারিভাবে মারপিট করে হায়দার ও শরিয়তসহ তাদের লোকজন।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মতিন জানান, এ বিষয়ে এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

তানিম/বার্তা বাজার/মনির

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর