গাইবান্ধায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অ্যাথলেটিক্স ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতা

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ক্রীড়া অধিদ্প্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২১-২২ এর আওতায় গাইবান্ধা জেলা ক্রীড়া অফিস কর্তৃক আয়োজিত অ্যাথলেটিক্স ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দিনব্যাপী শহরের ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুর রউফ তালুকদার, বিশেষ অতিথি হিসাবে ছিলেন, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা গাইবান্ধার উপ-পরিচালক আলমগীর হোসেন, জেলা শিক্ষা অফিসার এনায়েত হোসেন, ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসানুল কবির। ক্রীড়া প্রতিযোগিতার সভাপত্বিত করেন জেলা ক্রীড়া অফিসার আলমগীর হোসের ।

অ্যাথলেটিক্স ক্রীড়া প্রতিযোগিতায় গাইবান্ধা সদর ও ফুলছড়ি উপজেলার ১১ টি বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ১২০ জন অংশগ্রহণ করেন। প্রতিযোগিতায় দৌড় খেলা, দীর্ঘ লাফ, চাটকি নিক্ষেপ, মোরগলড়াই মেয়েদের দড়ি লাফসহ ১৫ ধরনের খেলা অনুষ্ঠিত হয় । এতে ৮৭ জনকে পুরস্কৃত করা হয়।

সুমন মিয়া/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর