বগুড়ায় স্বামী-স্ত্রী একে অপরকে গলা কেটে হত্যার চেষ্টা

বগুড়ায় সদর উপজেলায় দাম্পত্য কলহের জেরে স্বামী-স্ত্রী একে অপরকে ধারলো অস্ত্রের আঘাতে হত্যা চেষ্টার ঘটনা ঘটেছে। সোমবার (১৭ জানুয়ারি) সকাল ৯টার দিকে এরুলিয়ার বানদীঘি এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- বানদিঘী পশ্চিমপাড়ার হিরু শেখের ছেলে গোলজার শেখ (২৫) ও তার স্ত্রী সুইটি বেগম (২২)। এ ঘটনায় আহত অবস্থায় দুজনই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি রয়েছেন।

এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, গোলজাত ও সুইটি প্রেমের সম্পর্কের মাধ্যমে তিন বছর আগে তারা বিয়ে করেন। বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য কলহ চলছিল। সেই রেশ ধরেই সোমবার সকালে তাদের মধ্যে ঝগড়া হয়। এসময় গোলাজার ধারলো বাটাল দিয়ে স্ত্রীর গলায় আঘাত করেন।

এসময় স্ত্রী সুইটি বেগমও ব্লেড দিয়ে স্বামীর গলায় আঘাত করেন। পরে পরিবারের লোকজন দু’জনকেই উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। তিনি আরও জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ করা হয়নি।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর