ড্রোন হামলায় নিহত ৩, বিমানবন্দরে আগুন

তিনটি তেলবাহী ট্যাংকারে বিস্ফোরণে অন্তত ৩ জন নিহত হয়েছেন মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবু ধাবিতে এ ঘটনা ঘটে। আজ সোমবারের এই বিস্ফোরণে আরও ৬ জন আহত এবং আবু ধাবি ইন্টারন্যাশনাল বিমানবন্দরের একটি নির্মাণ স্থাপনায় অগ্নিকাণ্ড ঘটেছে।

ইয়েমেনের বিদ্রোহীগোষ্ঠী হুথি আমিরাতে ড্রোন হামলা চালানোর দাবির পর আবু ধাবি কর্তৃপক্ষ এই হতাহত এবং অগ্নিকাণ্ডের তথ্য নিশ্চিত করেছে।

আবু ধাবি পুলিশ বলছে, মুসাফফাহ শিল্পাঞ্চলের কাছে তেল কোম্পানি এডিএনওসির একটি গুদামের পার্শ্ববর্তী এলাকায় তিনটি তেলবাহী ট্যাংকার ট্রাকে বিস্ফোরণ ঘটেছে। এছাড়া আবু ধাবি ইন্টারন্যাশনাল বিমানবন্দরে একটি নির্মাণ স্থাপনায় আগুন ছড়িয়ে পড়েছে।

এদিকে, ইয়েমেনে সংযুক্ত আরব আমিরাতসহ সৌদি নেতৃত্বাধীন সামরিক জোটের বিরুদ্ধে হুথি বিদ্রোহীদের লড়াইয়ে নেতৃত্ব দিয়ে আসা এই গোষ্ঠীর সামরিক মুখপাত্র বলেছেন, সংযুক্ত আরব আমিরাতের গভীরে একটি সামরিক অভিযান শুরু করেছে তারা। আগামী কয়েক ঘণ্টার মধ্যে এই বিষয়ে বিস্তারিত ঘোষণা করা হবে।

বার্তাবাজার/আর এম সা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর