দেড় মণ গাঁজাসহ আটক ২

জামালপুরের মেলান্দহে দেড় মণ গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৪। জব্দ গাঁজার আনুমানিক বাজারমূল্য ২০ লাখ ১০ হাজার টাকা।

সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে উপজেলার মালঞ্চ গ্রামের ইউনাইটেড ট্রাস্ট আলহাজ এম এ রশীদ মা শিশু ও চক্ষু হাসপাতাল এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটকরা হলেন-ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পশ্চিম পাইকপাড়া গ্রামের ধনু মিয়ার ছেলে আতিকুর রহমান ওরফে শিপন (২৬) ও একই এলাকার কামাল মিয়ার ছেলে কামরুজ্জামান পিয়াস (২৫)।

আজ বিকেলে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‍্যাব-১৪ কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান।

র‍্যাব জানায়, গোপন সংবাদদের ভিত্তিতে দুপুরে উপজেলার মালঞ্চ গ্রামের ইউনাইটেড ট্রাস্টে আলহাজ এম এ রশীদ মা শিশু ও চক্ষু হাসপাতাল এলাকায় অভিযান পরিচালনা করে র‍্যাব। এসময় দুজনকে আটক করা হয়।

এসময় ৬৭ কেজি গাঁজা, গাঁজা বহনকারী একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়। জব্দ গাঁজার আনুমানিক বাজারমূল্য ২০ লাখ ১০ হাজার টাকা। স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, আটকদের বিরুদ্ধে মেলান্দাহ থানায় মামলা করা হয়েছে।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর