শামীম ওসমানের ভোটের স্কুলে হেরেছেন আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ১৯২টির অধিকাংশ কেন্দ্রে নৌকা প্রতীক জয় পেয়েছে । কিন্তু আওয়ামী লীগের আলোচিত সাংসদ শামীম ওসমান যে স্কুল কেন্দ্রে ভোট দিয়েছেন, সেখানে সম্মিলিতভাবে হেরেছে নৌকা।

গতকাল রোববার ১৩ নম্বর ওয়ার্ডের আদর্শ স্কুলে ভোট দেন শামীম ওসমান। এই স্কুলে মোট কেন্দ্র তিনটি। ফলাফলে দেখা যায়, তিন কেন্দ্র মিলে নৌকা পেয়েছে ১ হাজার ২০১ ভোট। প্রতিদ্বন্দ্বী হাতি প্রতীক পেয়েছে ১ হাজার ২৯৯ ভোট।

ফলাফল বিশ্লেষণে দেখা যায়, আদর্শ স্কুলের দুটি কেন্দ্রে নৌকা বেশি ভোট পেয়েছে। এর মধ্যে ভোটকেন্দ্র-১-এ নৌকা পেয়েছে ৩৪৭ ভোট। হাতি পেয়েছে ২৬৮ ভোট। ভোটকেন্দ্র-২-এ নৌকা পেয়েছে ৪৯২ ভোট। হাতি পেয়েছে ৩৫২ ভোট। ভোটকেন্দ্র-২-এ ভোট দিয়েছেন শামীম ওসমান। ভোটকেন্দ্র-৩-এ নৌকা পেয়েছে ৩৬২ ভোট। হাতি পেয়েছে ৬৮০ ভোট। সব মিলে আদর্শ স্কুলে জয়ী হয়েছে হাতি।

এ বিষয়ে শামীম ওসমান জানান, উত্তর চাষাঢ়া তাঁর পারিবারিক এলাকা। এবারই প্রথম তিনি মাজদাইরের আদর্শ স্কুলে ভোট দিয়েছেন। তিনি এখানকার নতুন ভোটার। সিটি নির্বাচনে ভোট দেওয়ার জন্য তড়িঘড়ি করে তিনি ভোটার এলাকা পরিবর্তন করে এখানকার ভোটার হয়েছেন। এটি মূলত হাতি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকারের এলাকা। তবে তিনি যে কেন্দ্রে ভোট দিয়েছেন, সেখানে নৌকা জিতেছে।

বার্তা বাজার / আর এম এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর