মৌটুপী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি হলেন হাজী শাহআলম সরকার

কুমিল্লা তিতাস উপজেলার মৌটুপী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা কৃষক লীগের আহ্বায়ক হাজী মোঃ শাহআলম সরকার।

আজ সোমবার (১৭ জানুয়ারি) সকালে মাদ্রাসার অধ্যক্ষ এর কক্ষে মাধ্যমিক শিক্ষা অফিসার মোসাম্মৎ আনোয়ারা চৌধুরীর সভাপতিত্বে চার জন নির্বাচিত অভিভাবক সদস্য, দুই জন শিক্ষক প্রতিনিধি সদস্য, একজন সংরক্ষিত মহিলা শিক্ষিকা প্রতিনিধি সদস্য, একজন দাতা সদস্য ও একজন সংরক্ষিত মহিলা আসনের সদস্যের সর্ব সম্মতিক্রমে হাজী মোঃ শাহআলম সরকারকে সভাপতি নির্বাচিত করা হয়।

এদিকে নব-নির্বাচিত সভাপতিকে অভিনন্দন জানিয়েছেন মাদ্রাসার ছাত্রী-ছাত্রী, অভিভাবক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্যসহ বিভিন্ন পেশার শ্রেণীর মানুষ।

অন্যদিকে উক্ত মাদ্রাসার সভাপতি নির্বাচিত করায় হাজী মোঃ শাহআলম সরকার স্থানীয় এমপি সেলিমা আহমাদ মেরীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। পাশাপাশি মাদ্রাসা সুষ্ঠু, সুন্দর ও সুচারুরূপে পরিচালনার জন্যে সকলের সহযোগিতা ও আন্তরিকতা কামনা করছেন।

মোঃ আসলাম/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর