বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগ

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের পাকালিয়া গ্রামে বাবার বিরুদ্ধে ১৬ বছর বয়সী মেয়েকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে । ওই মেয়ে স্থানীয় একটি মাদ্রাসার ছাত্রী। ওই শিক্ষার্থী বালিয়াকান্দি থানায় এসে তার বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করে।

ওই ছাত্রীর অভিযোগ, ২০২১ সালের নভেম্বর মাসে ওই ছাত্রীর মা তার নানাবাড়ি বেড়াতে গেলে রাতে তার পিতা তাকে জোরপৃর্বক ধর্ষণ করে। বিষয়টি লোকলজ্জায় কাউকে কিছু প্রকাশ না করে চুপ থাকে। গত ডিসেম্বর মাসের শেষ দিকে পুনরায় তাকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে পাষন্ড বাবা। এতে ওই ছাত্রী বিষয়টি আর গোপন না রেখে তার মায়ের কাছে সব খুলে বলে।

গত ১২ জানুয়ারী ওই ছাত্রী ও তার মা বালিয়াকান্দি থানায় আসে। বাবার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে। বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান বলেন, দ্বিতীয়বার ঘটনার পর অভিযুক্ত ব্যক্তি এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে। আমরা তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি। আশা করছি তাকে দ্রুতই গ্রেফতার করা সম্ভব হবে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর