কুমিল্লায় ফেন্সিডিল, ইয়াবা এবং গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কুমিল্লায় ভারতীয় নিষিদ্ধ আমদানী ৩৯১ বোতল ফেনসিডিল, ১১৫০ পিস ইয়াবা এবং সোয়া এক কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো: আবুল কালাম ওরফে কালা (২৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২ এর দল।

রোববার (১৬ জানুয়ারী) রাতে জেলার সদর দক্ষিণ উপজেলার রাজেশপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

রোববার দুপুরে র‌্যাব-১১, সিপিসি-২, কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন সত্যতা নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়- গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি রোববার (১৬ জানুয়ারি) গভীর রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিন থানাধীন রাজেশপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৩৯১ বোতল ফেন্সিডিল, ১১৫০ পিস ইয়াবা এবং ১.৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আবুল কালাম ওরফে কালাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান-ফেনসিডিল ও ইয়াবাসহ আবুল কালাম ওরফে কালাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার কৃত মাদক ব্যবসায়ী প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, ইয়াবা এবং গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিন মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর