হাতিয়ায় মা ও মেয়ের মৃতদেহ উদ্ধার

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় নিজ বাড়ী থেকে মা ও মেয়ের মৃতদেহ উদ্ধার করেছে হাতিয়া থানা পুলিশ।

রোববার (১৬জানুয়ারি) বিকালে পৌরসভার ৯নং ওয়ার্ডের গুল্লাখালী গ্রামে এই ঘটনা ঘটে।পুলিশ ময়না তদন্তের জন্য মরদেহ দুটি নোয়াখালী জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে।

নিহতরা হলেন, গুল্লাখালী গ্রামের প্রবাসী রবিয়ল হকের স্ত্রী লুৎফা বেগম (৪৫) ও মেয়ে চাঁদনী (৭)।

স্থানীয়রা জানায়, নিহত মহিলার বড় মেয়ে দুপুর ২টার সময় বেড়াতে আসে বাবার বাড়ীতে। এসে দেখে মা ও বোন উঠানে অজ্ঞান হয়ে পড়ে আছে। পরে তার চিৎকারে প্রতিবেশীরা এসে দেখে দুজনই মৃত। সংবাদ পেয়ে হাতিয়া থানা পুলিশ মরহেদ দুটি উদ্ধার করে।

নিহতের বড় মেয়ে নাদিয়া বেগম (২৫) জানায়, সে শশুর বাড়ী থেকে স্বামীর কর্মস্থল নোয়াখালীর চাটখিল উপজেলায় যাওয়ার জন্য রওনা হন। পথে মায়ের সাথে দেখা করতে বাবার বাড়ীতে গেলে দেখেন মা ও বোন দুজনই ঘরের উত্তর পাশে উঠানে পড়ে আছেন। সে জীবিত মনে করে হাসপাতালে নেওয়ার জন্য প্রতিবেশিদের সংবাদ দিলে লোকজন এসে দেখে দুজনই মৃত।

এবিষয়ে হাতিয়া থানা পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, মা ও মেয়ে দুজনের মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদরে পাঠানো হয়েছে। এখনো কেউ লিখিত কোন অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে ময়না তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জিল্লুল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর